• পণ্য সম্পর্কে ব্যানার

নিরামিষ নিরামিষ স্কিজ পিজ্জা

পদ্ধতি:

 1. একটি ছোট পাত্রে, গরম জল এবং সক্রিয় শুকনো খামির যোগ করুন এবং একত্রিত করতে নাড়ুন। খামিরটি দ্রবীভূত হওয়ার সময় এটি 10 ​​মিনিটের জন্য বসতে দিন।

 2.একবার দ্রবীভূত হয়ে, একটি বড় পাত্রে ময়দা, লবণ, চিনি, তেল এবং দ্রবীভূত খামির এবং জল একত্রিত করুন। স্টিকি আটা তৈরি করতে কাঁটাচামচ দিয়ে ভাল করে একসাথে মেশান।

 3. একটি পরিষ্কার পাত্রে ময়দা রাখুন। পরের ঘন্টা ধরে, স্ট্রেচ এবং ফোল্ডগুলির 4 সেট করুন, প্রতি 15 মিনিটে একটি সেট করুন। একটি প্রসারিত এবং ভাঁজ হয় যখন আপনি ময়দার বলের একপাশে নিয়ে যান এবং এটি প্রসারিত করে নিজেই ভাঁজ করেন। প্রতিটি সেট জন্য, ময়দা প্রসারিত এবং 4 বার এটি ভাঁজ, প্রতিটি বার চতুর্থাংশ ঘুরিয়ে বাটি। ভাঁজগুলি সম্পাদন করার সময় ভেজা হাত ব্যবহার করুন কারণ এটি আপনার আঙ্গুলগুলিতে আটা আটকে যায়। ভাঁজগুলি সব শেষ হওয়ার পরে, একটি প্লেট দিয়ে বাটিটি coverেকে রাখুন এবং কমপক্ষে 5 ঘন্টা বা রাতারাতি ফ্রিজে রাখুন।

পুরো_পাজা_স্কোয়ার_এলআর 60000x300
পিজ্জা_ফোল্ড_লিয়েন_উইলি_ল_রে_লরেজ

পিজা প্রস্তুতি

1. জলপাইয়ের তেল 1 টেবিল চামচ সহ একটি 30 সেমি স্কিললেট ড্রিজল করুন।

ফ্রিজ থেকে ময়দা নিন এবং স্কলেলেট এ রাখুন। ময়দার উপরের অংশটি আরও এক চামচ অলিভ অয়েল দিয়ে বর্ষণ করুন। আপনার আঙ্গুলগুলি স্কাইলেটের মধ্যে ময়দা টিপে টিপুন যাতে এটি সম্পূর্ণ নীচের পৃষ্ঠটি coversেকে দেয়। নিশ্চিত করুন যে পুরো ময়দাটি জলপাই তেলে লেপযুক্ত। যদি আপনি এটি টিপুন ততক্ষণে যদি ময়দা ফিরতে থাকে তবে আবার চেষ্টা করার আগে 10 মিনিটের জন্য ঘরের তাপমাত্রায় বসতে দিন। এখন একটি গরম জায়গায় 45 মিনিটের জন্য ময়দার প্রমাণটি দিন let

পিজ্জা_ ডুফ_আলো_আর_লাজ

3. ময়দা প্রুফিং, টুকরো টুকরো করে বা পুরো লিক খুব ভাল করে কাটা, বিশেষত শক্ত লিউক সবুজ। মাঝারি আঁচে একটি ফ্রাই প্যান বা স্কিললেট গরম করুন এবং 1-2 টেবিল চামচ জলপাইয়ের তেল দিন। টুকরো টুকরো টুকরো টুকরো এবং এক চা চামচ লবণ যুক্ত করুন। 10 মিনিটের জন্য লিকগুলি স্যুট করুন, নিয়মিত আলোড়ন দিন যতক্ষণ না কোমল হয়ে যায়। ফুসকুড়ি রান্নার সময়টির অর্ধেক অংশে চূর্ণ রসুন, তাজা থাইম এবং লেবুর রসের চামচ যোগ করুন add মরিচ এবং অতিরিক্ত লবণ সঙ্গে মরসুম যদি প্রয়োজন হয় এবং স্বাদ।

৪. ব্রাসেলস স্প্রাউটগুলি স্ট্রিপগুলিতে ভাগ করুন এবং প্রায় সূর্য-শুকনো টমেটো কেটে নিন। ব্রাসেলস স্প্রাউটগুলিতে ½ টেবিল চামচ জলপাই তেল, লেবুর উত্সাহ এবং ½ চামচ লবণ দিয়ে টস করুন। তাদের একপাশে রাখুন।

5. একবার ময়দা প্রুফিং শেষ হয়ে গেলে ওভেনটি 220 ডিগ্রি সেন্টিগ্রেড (200 ডিগ্রি সেলসিয়াস ফ্যান-বেক) এ গরম করুন। ময়দার ওপরে ted কাপ গ্রেটেড মজজারেলা পনির ছিটিয়ে দিন। কৌতুক যুক্ত করুন এবং এগুলি সমানভাবে ছড়িয়ে দিন। ব্রাসেলস স্প্রাউট এবং সূর্য-শুকনো টমেটোগুলি স্তরের শীর্ষে সাজান। বাকি ½ কাপ মোজারেলা পনির এবং পারমিশান পনির সাথে শীর্ষে।

The. ওভেনে পিজ্জাটি নীচে র্যাক করুন, প্রায় 16-18 মিনিটের জন্য শীর্ষ সোনালি হওয়া পর্যন্ত এবং নীচে রান্না করা এবং খাস্তা না হওয়া পর্যন্ত। চুলা থেকে পিৎজা সরিয়ে ফেলা হলে সাথে সাথে স্কিললেটটির প্রান্ত বরাবর একটি ছুরি চালান, যাতে পনিরটি পাশের দিকে আটকে থাকে stop তারপরে নীচেরটি সোনালি কিনা তা পরীক্ষা করতে আপনি একটি স্পাতুলা দিয়ে পিজ্জার আন্ডারসাইড তুলতে পারেন।

Extra. অতিরিক্ত তাজা থাইমের সাথে গরম পিজ্জার শীর্ষে টুকরো করুন এবং গরম থাকার সময় পরিবেশন করুন।


পোস্টের সময়: জুলাই -13-2020