• পণ্য সম্পর্কে ব্যানার

সেরা ডাচ ওভেন কেনার সময় কী সন্ধান করবেন

ডাচ ওভেন কেনার সময়, আপনি প্রথমে আপনার প্রয়োজনের জন্য সেরা আকার বিবেচনা করতে চান। সর্বাধিক জনপ্রিয় অভ্যন্তর আকারগুলি 5 থেকে 7 কোয়ার্টের মধ্যে থাকে তবে আপনি 3 কোয়ার্টের মতো ছোট বা 13 টির মতো বড় আকারের পণ্যগুলি সন্ধান করতে পারেন you আপনি যদি আপনার বর্ধিত পরিবারের জন্য প্রচুর গ্রাবের সাথে বড় ছুটির খাবারের ঝোঁক তৈরি করেন তবে একটি বড় ডাচ ওভেন হতে পারে আপনাকে ভাল পরিবেশন কেবল মনে রাখবেন যে বড় হাঁড়িগুলি বেশ ভারী হবে (বিশেষত যখন খাবারে পূর্ণ থাকে)।

ওজনের কথা বললে, ডাচ ওভেনগুলির ঘন দেয়াল থাকার কথা, সুতরাং যে পণ্যগুলি কিছুটা ভারী দায়িত্ব বলে মনে হচ্ছে তাদের থেকে দূরে থাকবেন না। আপনি বৃত্তাকার বনাম ওভাল ডাচ ওভেনগুলিও দেখতে পাবেন এবং আপনি কীভাবে এটি ব্যবহারের পরিকল্পনা করছেন তার উপর নির্ভর করে এখানে সর্বোত্তম বিকল্প। আপনি যদি স্টোভটপ ওভেন রান্না বা ফ্রাইং, স্যুটিং এবং ব্রাউনিং প্রচুর পরিমাণে করেন তবে একটি বৃত্তাকার মডেলটি দিয়ে স্টিক করুন, কারণ এটি বার্নারের উপর আরও ভাল ফিট হবে। কিছু গোলাকার মডেলকে বলা হয় "ডাবল ডাচ ওভেন", যেখানে skাকনাটি স্কিললেট হিসাবে ব্যবহার করার মতো যথেষ্ট গভীর!

পরিশেষে, চর্মসার এবং লম্বা একটি (ডাচ ডাচ ওভেন সাধারণত নিয়মিত ডাচ চুলার চেয়ে সাধারণত কিছুটা লম্বা হবে) এর চেয়ে ছোট ও স্টাউট ডাচ ওভেন চয়ন করা ভাল। কেন? প্রশস্ত ব্যাস আপনাকে আরও অভ্যন্তরীন পৃষ্ঠের ক্ষেত্রটি ব্রাউন খাবার দেয় এবং এটি দ্রুত রান্না করে বা উপাদানগুলি দ্রুত ভাজার মাধ্যমে আপনার সময় সাশ্রয় করতে পারে।

আমরা প্রতিটি পণ্যের জন্য কয়েক ডজন পর্যালোচনা পড়ি, দাম তুলনা করে এবং পণ্যের চশমা তুলনা করি এবং অবশ্যই আমাদের নিজের টেস্ট রান্নাঘরের অভিজ্ঞতা বেকিং থেকে আকর্ষণ করি। আপনার প্রয়োজনীয়তা নির্বিশেষে, আপনি অবশ্যই এই ওয়েবসাইটে সেরা ডাচ ওভেন খুঁজে পাবেন, যা আমরা নিয়মিত আপডেট করব।

 gg7131


পোস্টের সময়: জুলাই -13-2020