• পণ্য সম্পর্কে ব্যানার

20141106-castালাই-লোহা-মিথ -1-থাম্ব -1500xauto-4147251

প্রজন্ম ধরে আপনার castালাই লোহা রান্না রাখতে castালাই লোহা পরিষ্কারের জন্য এই সেরা অনুশীলনগুলি অনুসরণ করুন।

Castালাই লোহা পরিষ্কার করা সহজ। আমাদের মতে, গরম জল, একটি রাগ বা শক্ত কাগজের তোয়ালে এবং একটি সামান্য কনুই গ্রীস হ'ল আপনার সমস্ত castালাই লোহার প্রয়োজন। আপনি অবশ্যই পরিষ্কারের পরে পুনরায় সিজনিংয়ের পরিকল্পনা না করেই বারকিপারের বন্ধুর মতো ঘায়েল প্যাড, ইস্পাত উলের এবং ক্ষতিকারক ক্লিনারগুলি থেকে দূরে থাকুন they

Castালাই লোহাতে সাবান ব্যবহার করবেন কিনা তা নিয়ে প্রচুর বিতর্ক রয়েছে। আপনি যদি কিছু শক্ত আঁকড়ে পড়ে থাকেন তবে আপনি খানিকটা সাবান দিয়ে স্বাচ্ছন্দ্য বোধ করেন, এটির জন্য যান। আপনি কিছু আঘাত করতে যাচ্ছেন না। আপনার স্কিললেটটি কেবল সাবান জলে ভিজবেন না। আমরা এটির পুনরাবৃত্তি করব: আপনার স্কিললেটটি কখনও ডুবিয়ে রাখবেন না। জল সংক্ষিপ্তভাবে ব্যবহার করা উচিত এবং তারপরে স্কিললেটটি সম্পূর্ণ শুকানো উচিত। কিছু লোক ধুয়ে এবং শুকানোর পরে চুলাতে তাদের স্কিললেটটি গরম করতে পছন্দ করে তা নিশ্চিত হয়ে যায় যে এটি সম্পূর্ণ শুকনো, এবং এটি কোনও খারাপ ধারণা নয়।

ধাপে ধাপে:

  1. আপনার স্কিললেটটি শীতল হতে দিন।
  2. গরম প্রবাহমান জলের নীচে সিঙ্কে রাখুন। আপনি চাইলে অল্প পরিমাণে কোমল ডিশ সাবান যুক্ত করুন।
  3. শক্ত কাগজের তোয়ালে, নরম স্পঞ্জ বা ডিশ ব্রাশ দিয়ে খাবারের ধ্বংসাবশেষগুলি মুছে ফেলুন এবং ভালভাবে ধুয়ে ফেলুন। একটি অকার্যকর ক্ষতিকারক ক্লিনার এবং scouring প্যাড।
  4. মরিচা এড়াতে আপনার স্কিললেটটি তাত্ক্ষণিকভাবে এবং সম্পূর্ণ শুকনো।
  5. আপনার স্কিললেটটি সম্পূর্ণ শুকনো রয়েছে তা নিশ্চিত হওয়ার জন্য কয়েক মিনিটের জন্য কম আঁচে রেখে দিন।

আপনার স্কিললেটটি কখনই ডিশ ওয়াশারে রাখবেন না। এটি সম্ভবত বেঁচে থাকতে পারে তবে আমরা এটির প্রস্তাব দিই না।


পোস্টের সময়: এপ্রিল-10-2020