• পণ্য সম্পর্কে ব্যানার

তম

এটি প্রতিবার ঠিকঠাক পেতে এই রান্না টিপস অনুসরণ করুন।

সর্বদা পূর্বনির্ধারণ

তাপ বাড়ানোর বা কোনও খাবার যুক্ত করার আগে সর্বদা আপনার স্কিললেটটি কম 5-10 মিনিটের জন্য কম তাপীকরণ করুন। আপনার স্কিললেটটি যথেষ্ট গরম কিনা তা পরীক্ষা করতে, এটিতে কয়েক ফোঁটা জল ঝাঁকুন। জল সিজল এবং নাচ করা উচিত।

মাঝারি বা উচ্চ আঁচে আপনার স্কিললেটটি প্রিহিট করবেন না। এটি অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং এটি কেবলমাত্র কাস্টিং লোহার ক্ষেত্রেই নয় আপনার অন্যান্য রান্নাওয়ারগুলিতেও প্রযোজ্য। তাপমাত্রার খুব দ্রুত পরিবর্তন মেটালকে সজ্জিত করতে পারে। কম তাপমাত্রার সেটিং থেকে শুরু করুন এবং সেখান থেকে যান।

আপনার castালাইয়ের লোহা কুকওয়্যারটি প্রিহিট করা নিশ্চিত করবে যে আপনার খাবারটি উত্তপ্ত উত্তপ্ত রান্নার পৃষ্ঠকে আঘাত করে, যা এটি স্টিকিং এবং নন-স্টিক রান্নায় এইডগুলি রোধ করে।

বড় বিষয়

প্রথম 6-10 রান্নার জন্য নতুন স্কিললে রান্না করার সময় আপনি কিছুটা অতিরিক্ত তেল ব্যবহার করতে চাইবেন। এটি সিজনিংয়ের একটি শক্তিশালী বেস তৈরি করতে সহায়তা করবে এবং আপনার মৌসুমী তৈরি হওয়ার সাথে সাথে আপনার খাবারকে কাঠি আটকাতে বাধা দেবে। একবার আপনি আপনার সিজনিং বেসটি তৈরি করার পরে, আপনি দেখতে পাবেন আপনার স্টিকিং রোধ করতে অল্প অল্প তেলের প্রয়োজন হবে।

ওয়াইন, টমেটো সসের মতো অ্যাসিডিক উপাদানগুলি সিজনিংয়ের জন্য মোটামুটি ভাল এবং আপনার সিজনিংয়ের সুপ্রতিষ্ঠিত না হওয়া পর্যন্ত এড়ানো ভাল। জনপ্রিয় বিশ্বাসের বিপরীতে, বেকন একটি নতুন স্কেলেলে প্রথমে রান্না করা ভয়ঙ্কর পছন্দ। বেকন এবং অন্যান্য সমস্ত মাংস অত্যন্ত অ্যাসিডযুক্ত এবং আপনার সিজনিং সরিয়ে দেবে। তবে আপনি কিছু মরসুম হারিয়ে ফেললে চিন্তার কিছু নেই, আপনি পরে এটিকে সহজেই স্পর্শ করতে পারেন। এ সম্পর্কে আরও তথ্যের জন্য আমাদের মরসুমে নির্দেশাবলী দেখুন।

হ্যান্ডলিং

স্কিললেটটির হ্যান্ডেলটি স্পর্শ করার সময় সাবধানতা অবলম্বন করুন। আমাদের উদ্ভাবনী হ্যান্ডেল ডিজাইনটি আপনার চুলার শীর্ষ বা গ্রিলের মতো উন্মুক্ত তাপ উত্সগুলিতে অন্যদের তুলনায় বেশি দীর্ঘ শীতল থাকে তবে অবশেষে এটি গরম হয়ে উঠবে। যদি আপনি চুলা, একটি বন্ধ গ্রিল বা একটি গরম আগুনের মতো বদ্ধ তাপ উত্সে রান্না করেন তবে আপনার হাতলটি গরম হবে এবং এটি পরিচালনা করার সময় আপনার পর্যাপ্ত হাতের সুরক্ষা ব্যবহার করা উচিত।


পোস্টের সময়: এপ্রিল-10-2020