• পণ্য সম্পর্কে ব্যানার

b24722bd7d8daaa2f02c4ca38ed95c82_original1

কাস্ট আয়রন সিজনিং কি?

মরসুম কঠোর (পলিমারাইজড) ফ্যাট বা তেলের একটি স্তর যা আপনার castালাই লোহার পৃষ্ঠকে বেক করা হয় এটি রক্ষা করতে এবং নন-স্টিক রান্নার কার্যকারিতা নিশ্চিত করতে। যে হিসাবে সহজ!

মরসুম প্রাকৃতিক, নিরাপদ এবং সম্পূর্ণ পুনর্নবীকরণযোগ্য। আপনার সিজনিং নিয়মিত ব্যবহারের সাথে আসবে এবং যাবে তবে সঠিকভাবে রক্ষণাবেক্ষণের পরে সাধারণত সময়ের সাথে সাথে তা জমা হয়।

আপনি রান্না বা পরিষ্কার করার সময় যদি কিছু মরসুম হারিয়ে ফেলেন তবে চিন্তা করবেন না, আপনার স্কিললেটটি ভাল is আপনি অল্প রান্নার তেল এবং একটি চুলা দিয়ে দ্রুত এবং সহজেই আপনার মরসুমকে পুনর্নবীকরণ করতে পারেন।

 

আপনার কাস্ট আয়রন স্কিললেটটি কীভাবে সিজন করবেন

রক্ষণাবেক্ষণ মরসুমের নির্দেশাবলী:

আপনি রান্না এবং পরিষ্কার করার পরে রক্ষণাবেক্ষণের সিজনিং নিয়মিত করা উচিত। আপনার এটি প্রতিবার করার দরকার নেই, তবে এটি সেরা অনুশীলন এবং টমেটো, সাইট্রাস বা ওয়াইন জাতীয় খাবার এবং এমনকি বেকন, স্টেক বা মুরগির মতো মাংসের সাথে রান্না করার পরে গুরুত্বপূর্ণ, কারণ এটি অ্যাসিডযুক্ত এবং আপনার কিছু সিজনিং মুছে ফেলবে।

পদক্ষেপ 1.  আপনার স্কিললেট বা castালাইয়ের লোহার কুকওয়্যারটি স্টোভ বার্নারে (বা গ্রিল বা স্মোলারিংয়ের আগুনের মতো অন্যান্য তাপ উত্স) উপর 5-10 মিনিটের জন্য কম তাপের উপরে রাখুন।

পদক্ষেপ 2.  রান্নার পৃষ্ঠের উপর তেল একটি পাতলা শীণ মুছুন এবং আরও 5-10 মিনিটের জন্য গরম করুন বা তেল শুকনো না হওয়া অবধি। এটি একটি ভাল-পাকা, নন-স্টিক রান্না পৃষ্ঠকে বজায় রাখতে এবং স্টোরেজ চলাকালীন স্কিললেটটিকে সুরক্ষিত করতে সহায়তা করবে।

 

সম্পূর্ণ সিজনিং নির্দেশাবলী:

আপনি যদি আমাদের কাছ থেকে একটি পাকা স্কিলিট অর্ডার করেন তবে এটি আমরা ব্যবহার করি সঠিক প্রক্রিয়া। আমরা প্রতিটি টুকরোগুলি হাতে 2 টি পাতলা তেল দিয়ে মরসুম করি। আমরা একটি উচ্চ ধোঁয়া পয়েন্ট যেমন একটি ক্যানোলা, গ্রেপসিড বা সূর্যমুখীর সাথে তেল ব্যবহার করার এবং এই পদক্ষেপগুলি অনুসরণ করার পরামর্শ দিই:

পদক্ষেপ 1.  ওভেনকে 225 ° F এ উত্তপ্ত করুন। আপনার স্কিললেটটি পুরোপুরি ধুয়ে শুকিয়ে নিন।

পদক্ষেপ 2.  আপনার স্কিললেটটি 10 ​​মিনিটের জন্য প্রিহিটেড ওভেনে রাখুন, তারপরে যথাযথ হাতের সুরক্ষা ব্যবহার করে সরিয়ে নিন।

পদক্ষেপ 3.  একটি কাপড় বা কাগজের তোয়ালে দিয়ে সমস্ত স্কিললেট জুড়ে তেলের একটি পাতলা কোট ছড়িয়ে দিন: ভিতরে, বাইরে, হ্যান্ডেল ইত্যাদি, তারপরে সমস্ত অতিরিক্ত মুছুন। কেবলমাত্র একটি হালকা শীর্ণ থাকা উচিত।

পদক্ষেপ ৪.  আপনার স্কিললেটটি ওভেনে পিছনে নীচে রাখুন। তাপমাত্রা 1 ঘন্টার জন্য 475 ° ফিতে বৃদ্ধি করুন।

পদক্ষেপ 5.  ওভেনটি বন্ধ করুন এবং আপনার স্কিললেটটি অপসারণের আগে শীতল হতে দিন।

পদক্ষেপ  season. মৌসুমী অতিরিক্ত স্তর যুক্ত করতে এই পদক্ষেপগুলি পুনরাবৃত্তি করুন। আমরা মৌসুমী 2-3 স্তর প্রস্তাব।


পোস্টের সময়: এপ্রিল-10-2020